বৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » কুমিল্লায় বাসে পেট্রোলবোমা, দগ্ধ ৭

কুমিল্লায় বাসে পেট্রোলবোমা, দগ্ধ ৭

পেট্রোলবোমাকুমিল্লার চান্দিনা এলাকায় ইউনিক পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা হামলায় ৭ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে চান্দিনার পাট গবেষণা ইনস্টিটিউটের কাছে এ হামলা চালানো হয়।

আমাদের মেডিকেল করেসপন্ডেন্ট জানান, হামলায় গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তারা হলেন- অঞ্জন কুমার (৫০) ও রনজিত শর্মা (৫৫)।

অঞ্জন কুমার বিশ্ব সাহিত্য কেন্দ্রের উপদেষ্টা। তার শরীরের ২৬ শতাংশ পুড়ে গেছে। আর রনজিত শর্মা রাঙামাটি কলেজের গণিত বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক। তার দেহের ৪৪ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সূত্র জানায়, ইউনিক পরিবহনের একটি নাইট কোচ মঙ্গলবার রাতে রাজধানীর ফকিরাপুল থেকে রাঙামাটির উদ্দেশে ছেড়ে যায়। বাসটি রাত ১টার দিকে কুমিল্লার চান্দিনা উপজেলা সদর এলাকায় পাটগবেষণা ইনস্টিটিউটের কাছাকাছি পৌঁছালে দুর্বৃত্তরা বাসটিতে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে ৭ জন দগ্ধ হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বাসে পেট্রোলবোমার খবর পেয়ে অঞ্জন ও রনজিতের স্বজনরা বুধবার ভোরে দগ্ধ ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তারা এখন আইসিইউতে রয়েছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print