সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সুত্রাপুরে বাসায় ঢুকে খুন

সুত্রাপুরে বাসায় ঢুকে খুন

খুনজমি বিরোধের জের ধরে রাজধানীর সূত্রাপুর এলাকায় শেখ মনির হোসেন (৪৫) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত একটার দিকে বাড়িতে ঢুকে তাকে হত্যা করা হয়।

নিহত মনিরের বাড়ি সূত্রাপুর থানার ৪৮ কাঠেরপুল জাস্টিস লালমোহন দাস লেনে।

নিহতের চাচা শেখ শামছুদ্দিন জানান, চাচাতো ভাই বাদু মিয়ার সঙ্গে মনিরের জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। গতকাল রাতে বাড়িতে ঢুকে মনিরকে গলা কেটে হত্যা করে বাদু। পরে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানিয়েছেন, নিহত মনিরের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রয়েছে।

এদিকে রাজধানীর শাহজাহানপুরে গোল্ডেন ইন্টারন্যাশনাল আবাসিকে হোটেলে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম দেলোয়ার হোসেন (৪৫)। এ ঘটনায় ইভা নামের নারীকে আটক করা হয়েছে।
ঢামেক পুলিশ ক্যাম্প সূত্রে জানা গেছে, গতকাল রাতে দেলোয়ার ও ইভা গোল্ডেন ইন্টারন্যাশনাল আবাসিকে হোটেলে রাত কাটায়। আজ ভোরের দিকে হঠাৎ করে দেলোয়ার অচেতন হয়ে পড়েন। পড়ে ইভা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ভোড় সাড়ে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইভাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে তিনি জানিয়েছেন, দেলোয়ারের সঙ্গে বেশ কিছুদিন ধরে উঠাবসা। গতকাল রাতে দু’জন হোটেলে উঠেন। ভোরে দেলোয়ার অচেতন হয়ে পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত দেলোয়ারের বাসা দক্ষিণ বাসাবো এবং ইভার মেরুল বাড্ডায় বলে জানা গেছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print