শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সিরাজগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১০

সিরাজগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়ি এলাকায় দুটি বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। নিহতদের মধ্যে আসাদুল (৩৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার মফিজুল ইসলামের ছেলে।

এদিকে, তাৎক্ষণিকভাবে নিহত অন্যদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শনিবার দুপুর সোয়া ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, দুপুর সোয়া ৩ টার দিকে ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী টিন বোঝাই একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে সামনের চাকা বিস্ফোরণ ঘটলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাইবান্ধা থেকে ঢাকাগামী অন্তর পরিবহনের কোচের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দিনাজপুর থেকে ঢাকাগামী নাবিল এন্টারপ্রাইজের অপর একটি কোচ পেছন থেকে অন্তর পরিবহনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ২ জন মারা যায়।

আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার পথে আরো ৪ জন এবং হাসপাতালে ৪ জন মারা যায়। আহতরা সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্নস্থানে চিকিৎসাধীন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ নেয়। শহর থেকে দমকল বাহিনীও ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধারে অংশ নেয়। দুর্ঘটনার পর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। তবে সিরাজগঞ্জ শহর হয়ে বিকল্প পথে যানবাহন চালাচল করছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের সংখ্যা মোট ১০। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে দুর্ঘটনা কবলিত বাস সরানোর কাজ চলছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print