মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » অন্যান্য » শমসের মবিন চৌধুরী জামিনে মুক্ত

শমসের মবিন চৌধুরী জামিনে মুক্ত

শমসের মবিন চৌধুরীর

ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শমসের মবিন চৌধুরী গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। শুক্রবার দুপুর ১টা ২৫ মিনিটে তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে কারা মুক্ত হন।

এ সময় কারাফটকে তার স্ত্রী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, জাসাস কেন্দ্রীয় কমিটর যুগ্ম-সম্পাদক নাহীন আহমেদ মমতাজী এবং জাসাস নেতা আব্দুল আলীমসহ তার কয়েকজন আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর জেলার নাসির আহমেদ জানান, বৃহস্পতিবার বিকালে শমসের মবিন চৌধুরীর জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে এসে পৌঁছে। যাচাই বাচাই শেষে শুক্রবার দুপুর ১টা ২৫ মিনিটে তাঁকে মুক্তি দেওয়া হয়।

প্রসঙ্গত, গত বছরের ২৪ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির মামলায় ঢাকা আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে হাজিরা দিতে গেলে বকশিবাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় সরকার দলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসের ওপর হামলা ও গাড়িতে আগুন দেওয়া হয়। আর এ ঘটনায় চকবাজার ও শাহবাগ থানায় মামলা করে পুলিশ। এ দুটি মামলাতে শমসের মুবিন চৌধুরীকে আসামি করা হয়। এরপর চলতি বছরের ৯ জানুয়ারি তাকে তার বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে তিনি কারাগারে ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print