রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বাংলাদেশ দলের স্পন্সরশিপের ছয় প্রস্তাব

বাংলাদেশ দলের স্পন্সরশিপের ছয় প্রস্তাব

bd cricখুব শীঘ্রই বাংলাদেশ ক্রিকেট দলের নতুন স্পন্সরের নাম ঘোষণা করা হবে। ইতোমধ্যেই দুই বছরের স্পন্সরশিপের জন্য ছয়টি টেকনিক্যাল প্রস্তাব পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ভারতের বিপক্ষে আসন্ন সিরিজের মধ্য দিয়েই নতুন স্পন্সরের কার্যক্রম শুরু হবে।

বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘কোম্পানিগুলোকে দু’দিনের মধ্যে তাদের আর্থিক প্রস্তাবগুলো জমা দিতে হবে। বিসিবি নিলাম প্রক্রিয়ার মাধ্যমে নতুন স্পন্সর নির্ধারণ করবে। প্রাথমিক মূল্য ধরা হয়েছে ত্রিশ কোটি টাকা (৩.৮৫ মিলিয়ন ইউএস ডলার)।’ উল্লেখ্য, স্পন্সরশিপ পেতে আগ্রহী কোম্পানিগুলোর নাম জানা যায়নি।

গত মাসে পাকিস্তান সিরিজে বাংলাদেশ দলের স্পন্সরশিপ পায় মিডিয়া প্ল্যানিং কোম্পানি ‘টপ অব মাইন্ড’। ওই সময়ে প্রতিদ্বন্দ্বীতা করা অন্যান্য কোম্পানিগুলোও নতুন স্পন্সর হওয়ার দৌড়ে রয়েছে।

এর অাগে চার বছরের চুক্তি শেষ হওয়ার পনের মাস আগেই সাহারা গ্রুপের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি। তার আগে টপ অব মাইন্ড ও গ্রামীনফোন আট বছর যাবৎ বাংলাদেশ দলের স্পন্সরের দায়িত্বে ছিল।

উল্লেখ্য,  ১০ জুন ফতুল্লায় বাংলাদেশ ও ভারতের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৮ জুন থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print