রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বাংলাদেশ সফরে আসছেন না কোহলি!

বাংলাদেশ সফরে আসছেন না কোহলি!

Kohliতিনটি ওয়ানডে আর একটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসছে ভারত। তবে এ সফরে আসছেন না ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। মঙ্গলবার প্রকাশিত ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, নির্বাচকেরা বাংলাদেশ সফরে বিরাট কোহলিকে বিশ্রামে রাখার চূড়ান্ত সিদ্ধান্তই নিয়েছেন।

অস্ট্রেলিয়া সফর,এরপর বিশ্বকাপ ও আইপিএল,ধকল কাটাতে আসন্ন বাংলাদেশ সফরে বিশ্রাম চেয়েছেন ভারতীয় টেস্ট অধিনায়ক। এরপরই বিষয়টি নিয়ে নানা আলোচনা সমালোচনা আসতে থাকে। সুনিল গাভাস্কার যেমন কোহলিকে টেস্টে চেয়েছেন,চাইলে তার ওয়ানডেতে বিশ্রাম নেয়া উচিত বলে মন্তব্য করেছেন। তবে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর পুরো সিরিজ থেকেই বিশ্রাম পেতে যাচ্ছেন বিরাট।

অস্ট্রেলিয়া সফরের মাঝপথে ধোনির হঠাৎ টেস্ট অবসরের পর কোহলিই টেস্ট অধিনায়ক নির্বাচিত হন। তার অনুপস্থিতিতে বাংলাদেশ সফরে প্রথমে আজিঙ্কা রাহানের নাম শোনা গেলেও একমাত্র টেস্টে অধিনায়কত্বের দায়িত্ব পেতে যাচ্ছেন রোহিত শর্মা।

উল্লেখ্য,আগামী ৭ জুন বাংলাদেশে আসছে ভারতীয় দল। সফরের একমাত্র টেস্টটি ফতুল্লায় ১০ জুন শুরু হবে। আর মিরপুরে দিবারাত্রির ওয়ানডে তিনটি মাঠে গড়াবে ১৮,২১ ও ২৪ জুন। বাংলাদেশ সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করা হবে ২০ মে। অন্যদিকে স্বাগতিক বাংলাদেশ ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে প্রস্তুতি শুরু করেছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print