মঙ্গলবার , ১৯ জুন ২০১৮
মূলপাতা » জাতীয় » সালাউদ্দিনকে নিয়ে ভারতের সিদ্ধান্তের অপেক্ষায় সরকার

সালাউদ্দিনকে নিয়ে ভারতের সিদ্ধান্তের অপেক্ষায় সরকার

asduggamanস্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে দেশে ফেরত আনতে সরকার ভারতের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে।

স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী বলেন, বিএনপির এই নেতার (সালাহ উদ্দিন) বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারি বিষয়ে এখনো কিছুই জানানো হয়নি। এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে কোনো নির্দেশনাও দেওয়া হয়নি।তবে সালাহ উদ্দিন কীভাবে শিলং গেলেন, তিনি দেশে ফিরে আসার পর তা জানা যাবে।

মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এ কথা বলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, সালাহ উদ্দিনের বিষয়ে ভারত সরকারকে এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। ভারত সরকারও বাংলাদেশ সরকারকে বিষয়টি অবগত করেনি।

প্রতিমন্ত্রী আরো বলেন, নারায়ণগঞ্জের ওয়ার্ড কাউন্সিলর নূর হোসেন যেভাবে পাসপোর্ট ছাড়াই ভারত গিয়েছে, ঠিক একইভাবে বিএনপির নেতা সালাহ উদ্দিন গিয়েছেন। নূর হোসেনের বিরুদ্ধে ভারত আইনি প্রক্রিয়া শুরু করছে। আর সালাহ উদ্দিনের বিরুদ্ধে শুরু হয়েছে কি না, তা জানা নেই।

এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, মানবপাচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

বাংলাদেশে যেন আর কোনো রোহিঙ্গা প্রবেশ করতে না পারে, সে বিষয় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। ব্লগার হত্যাকারীদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে বলে তিনি জানান।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print