বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » এবার সিলেটে ব্লগার বিজয়কে কুপিয়ে হত্যা

এবার সিলেটে ব্লগার বিজয়কে কুপিয়ে হত্যা

আমরাসিলেটে অনন্ত বিজয় দাস রিপন (৩২) নামে এক ব্লগারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিজয় দাস সিলেটে গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক ছিলেন। তিনি পূবালি ব্যাংক সুনামগঞ্জ শাখায় কর্মরত ছিলেন। মঙ্গলবার সকালে সিলেট নগরীর সুবিদ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। মুক্তমনা ব্লগের একজন নিয়মিত লেখক ছাড়াও বিজ্ঞান ও বিজ্ঞানমনস্কতার ছোট কাগজ যুক্তির সম্পাদক ছিলেন বিজয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. রহমতউল্লাহ জানান, সকাল সাড়ে আটটার দিকে সিলেট নগরীর সুবিদ বাজার এলাকার ১৩/১২, নুরানী বনকলা পাড়া এলাকায় বাসা থেকে বের হবার সাথে সাথে অনন্ত বিজয়কে চারজন মুখোশধারী ব্যক্তি কোপায়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

গণজাগরণ মঞ্চ সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবু বলেন, অনন্ত বিজয় দাস সিলেটে গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক। তিনি মুক্তমনা ব্লগে লেখালেখি করতেন। এর আগেও তাকে উগ্রবাদীরা হত্যার হুমকি দিয়েছিল।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে দুর্বৃত্তদের হামলায় নিহত বিজ্ঞান মনস্ক লেখক অভিজিতের একটি বইয়ের ভূমিকা লিখেছিলেন অনন্ত বিজয় দাস।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print