শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ডিসেম্বরে বিপিএলের তৃতীয় আসর

ডিসেম্বরে বিপিএলের তৃতীয় আসর

bpl২০১২ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএলের প্রথম আসর। এরপর ২০১৩ সালে অনুষ্ঠিত হয় দ্বিতীয় আসর। ওই আসরে অনেকগুলো বিতর্কিত ঘটনার কারণে শেষ পর্যন্ত বন্ধ হয়ে যায় জমজমাট এই ঘরোয়া আসর। কবে হবে বিএলের তৃতীয় আসর? এটা ছিল কোটি টাকার প্রশ্ন।

 

তবে আশার আলো দেখা দিয়েছে কিছুটা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বর আবারও বসতে পারে বিপিএলের আসর। জুনের মধ্যে ক্রিকেটারদের পাওনা পরিশোধ করা হবে। এমনটাই জানিয়েছে বিপিএলের গভর্নিং কাউন্সিল।

 

এ বিষয়ে নাইমুর রহমান দুর্জয় বলেন, ‘জুনের মধ্যে আমরা খেলোয়াড়দের বকেয়া টাকা পরিশোধ করার চেষ্টা করব। সেটা করতে পারলে ডিসেম্বরের মধ্যে বিপিএলের তৃতীয় আসর আয়োজন করার চেষ্টা করব।’

 

এ বিষয়ে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। তার আগে বিপিএল আয়োজন করাটা আমাদের জন্য দারুণ কিছু হবে। তাই আমরা চেষ্টা করব তৃতীয় আসরটি মাঠে গড়ানোর। সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরে সেটা হতে পারে।’

 

আগের আসরে পাকিস্তানের খেলোয়াড়রা না খেলতে পারলেও এবারের এই আসরে খেলতে পারবেন তারা। বাংলাদেশ-পাকিস্তান সিরিজ চলাকালীন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান শাহরিয়ার খান বিষয়টি নিশ্চিত করেছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print