সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সৈয়দপুর ও কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সৈয়দপুর ও কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

21166_1সৈয়দপুর ও কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রায় শতাধিক। শনিবার এ দুটি ঘটনা ঘটে।
নীলফামারী সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবাহী একটি নৈশকোচ উল্টে খাদে পড়ে দুইজন নিহত ও অন্তত ৪৫ জন যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে। স্থানীয়রা জানায় ঢাকা থেকে ঠাকুরগাঁও গামী নৈশ কোচ ঠাকুরগাঁও পরিবহন সকাল সাড়ে ৬টার সময় সৈয়দপুর উপজেলার কামারপুকুর বাজারস্থ কলাবাগান নামকস্থানে রাস্তাপারাপারের সময় তাসলিমা বেগম (৮) নামের কিন্ডার গার্ডেনের ছাত্রীটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তাসলিমা নিহত হন। নিহত তাসলিমা সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের রাইসঢাল গ্রামে।
এসময় বাসটি খাদে পড়ে গেলে প্রায় বাসের ৪৫ জন যাত্রী আহত হন। আহতদের স্থানীয় ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আহত যাত্রীদের নেয়ার পথে এক যাত্রী মারা যান বলে জানা গেছে । তবে তার নাম এখনও জানা যায়নি।

কুড়িগ্রামে নিহত ১
এদিকে কুড়িগ্রাম থেকে রেজাউল করিম রেজা জানান, কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ত্রিমোহনী এলাকায় বাস খাদে পড়ে নিহত ১ এবং আহত হয়েছে আরও ২৬ যাত্রী।
শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে কুড়িগ্রামগামী ভাইবোন পরিবহন নামে নৈশ্য কোচ কুড়িগ্রামের ত্রিমোহনীর হেনাইজের তল এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী পুকুরে উল্টে পড়ে। ঘটনাস্থলে একজন নিহত এবং আহত হয়েছে অন্তত ২৬জন। আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৮জনের অবস্থা আশংকাজনক।
গাড়ীটি ঢাকা থেকে কৃষিশ্রমিকরা রিজার্ভ ভাড়া করে কুড়িগ্রামে ফিরছিল। নিহত কৃষি শ্রমিক নুর হোসেন (৪০) সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের নওয়ানী পাড়া গ্রামে বাচ্চা মিয়ার ছেলে বলে জানা গেছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এসতেশাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

– See more at: http://dev.dailynayadiganta.com/detail/news/21166#sthash.F9BgGmmF.dpuf


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print