শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » হ্যাপীর জন্য খুনি ভাড়া করেছেন রুবেল!

হ্যাপীর জন্য খুনি ভাড়া করেছেন রুবেল!

Rubel happyবাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর মধ্যকার বিবাদের বিষয়টি এখন আর কারও অজানা নয়। গত কয়েক মাস ধরেই রুবেলকে নিয়ে বিভিন্ন বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন চিত্রনায়িকা হ্যাপী।
এবার স্ট্যাটাসে তিনি লিখেছেন, তাকে নাকি খুন করার পরিকল্পনা করছে রুবেল হোসেন। এ জন্যে নাকি রুবেল ভাড়াটিয়া খুনিও ঠিক করেছেন। ঢাকাটাইমসের পাঠকদের জন্যে চিত্রনায়িকা হ্যাপীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

হ্যাপী স্ট্যাটাসে লিখেছেন, ‘গোপন সূত্রে জানতে পারলাম আমার জন্য ২ জন খুনি ঠিক করা হয়েছে যারা সর্বদা আমার ওপর নজরদারি করছে সুযোগ বুঝে খুন করার জন্য। আর যে খুন করার জন্য ঠিক করেছে সে অপরিচিত কেউ না, আপনাদের পছন্দের তারকা রুবেল হোসেন। আমি খুন হব বুঝে গেছি। কারণ সে যেকোনো মূল্যে আমাকে মেরে ফেলবে। এর জন্য যা করতে হয় সে সবকিছু করতে

happy

তৈরী। এর জন্য আমি ভীত না। আমি জানি, আমি খুন হওয়ার পর রুবেল ঠিক ধামাচাপা দিতে পারবে। কারণ এদেশে কোনও বিচার নেই। জোর যার, জয় তারই। আমি খুব সাধারণ একটি মেয়ে। শুধু সৎ সাহসের জোরে বিচার চেয়েছি। আমার কিছুই করার নেই। শুধু চেয়ে চেয়ে দেখব।

Facebook Linkhttps://www.facebook.com/najninAhappy?ref=ts&fref=ts


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print