মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » ফুটবল » আজ রায় : কী আছে সালমানের ভাগ্যে?

আজ রায় : কী আছে সালমানের ভাগ্যে?

salman_storyবলিউড অভিনেতা সালমান খানের দীর্ঘ ১৩ বছরের পুরনো ‘হিট অ্যান্ড রান’ মামলার রায় অাজ ৬ মে বুধবার ঘোষণা করা হবে। তার ভাগ্যে কী আছে তা জানা যাবে আজই। সকাল ১১ টায় আদালতের কার্যক্রম শুরু হবে বলে জানা গেছে।

এরমধ্যে সালমান আদালতের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়েছেন। এদিকে রায়কে সামনে রেখে সালমানের জন্য চলছে বিভিন্ন প্রার্থনা অনুষ্ঠান। এ অভিনেতার পরিবার এবং ভক্তরা এ সকল প্রার্থনার আয়োজন করেছেন।

এদিকে রায়কে সামনে রেখে কোর্টের সামনে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

এর আগে এ মামলা নিয়ে দুপক্ষের যুক্তি উপস্থাপনের পর আদালত এ মামলার রায় ঘোষণার সিদ্ধান্ত নেন এবং রায়ের দিন ৬ মে ধার্য করেন। গত ২৭ মার্চ নিজের সপক্ষে জবানবন্দী দিয়েছিলেন সালমান। তিনি বলেছিলেন,সেদিন গাড়িটি তিনি নয় বরং তার গাড়ি চালক চালাচ্ছিলেন। বিষয়টি স্বীকারও করেছেন তার গাড়ি চালক অশোক সিং। তারপর এ মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ করা হয়। এরপর মামলার বিচারক ডিওয়াই দেশপান্ডে রায়ের দিন ধার্য করেন।

সালমানের বিরুদ্ধে নারকীয় হত্যার (ইন্ডিয়ান পেনাল কোর্ট ৩০৪ ধারা) পাশাপাশি বেপরোয়া গাড়ি চালিয়ে মানুষ হত্যা (২৭৯ ধারা), ব্যক্তিকে আঘাত (৩৩৭ ধারা) এবং সম্পত্তি নষ্ট (৪২৭ ধারা) বিষয়ে মামলা করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে লাইসেন্স বিহীন গাড়ি চালানোর অভিযোগও রয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত কারাদন্ড হতে পারে সালমানের।

উল্লেখ্য, ২০০২ সালের ২৮ সেপ্টেম্বর সালমানের গাড়ি বান্দ্রায় বেকারিতে ধাক্কা মারে। ওই সময় বেকারির বাইরে ঘুমিয়ে থাকা এক ব্যক্তির মৃত্যু হয়। আহত হন চারজন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print