বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

হবিগঞ্জের বাহুবল উপজেলার কামাইছাড়া রাবার বাগানের কাছে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। হতাহতরা পিকআপের যাত্রী। সোমবার সকাল সাড়ে ৮টায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নাসিনগর উপজেলার মনকুটা গ্রামের নায়েব আলীর ছেলে বিনু মিয়া (৩৪) ও আরব আলীর ছেলে ফারুক মিয়া (২২)।

আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কামাইছড়া এলাকায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলগামী সিরামিকদ্রব্য বোঝাই ট্রাকের সঙ্গে হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গাড়ি দুটি ধুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপের অজ্ঞাত পরিচয়ের যাত্রী (৩৪) নিহত এবং বিনু ও ফারুকসহ অপর চার যাত্রী আহত হন।

খবর পেয়ে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ও লছনা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিনু ও ফারুক মারা যান।

কামাইছাড়া পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান ও লছনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নানু মিয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print