সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » পিন্টুর দাফন সম্পন্ন, কুলখানি বৃহস্পতিবার

পিন্টুর দাফন সম্পন্ন, কুলখানি বৃহস্পতিবার

pintu_sm_758178218বিএনপি নেতা নাসির উদ্দিন পিন্টুর দাফনকার্য সম্পন্ন হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় আজিমপুরে পুরাতন কবরস্থানে তাকে দাফন করা হয়।

এসময় তার ছোট ভাই নাসির উদ্দিন আহমেদ রিন্টু জানান, বৃহস্পতিবার বাদ আছর হাজারীবাগ মসজিদে নাসির উদ্দিন পিন্টুর আত্মার মাগফেরাত কামনা করে কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হবে।

এর আগে বিকেল ৫টা ৫০ মিনিটে হাজারীবাগ লেদার টেকনলজি কলেজ মাঠে নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর তৃতীয় ও সর্বশেষ জানাজা সম্পন্ন হয়েছে। জানাজায় নাসির উদ্দিন আহমেদ রিন্টু বলেন, ‘আমি আবারো বলতে চাই আমার ভাইকে সরকার পরিকল্পিত ও ষড়যন্ত্র করে হত্যা করেছে।’

তিনি বলেন, ‘আমি রোববার রাজশাহী কারাগারে আমার ভাইয়ের লাশ আনার জন্য গিয়েছিলাম। সেখানে জেলার আমাকে একটি কাগজ ধরিয়ে দেন। ওই কাগজে সুস্পষ্টভাবে লেখা রয়েছে রোববার দুপুর ১২টা ২ মিনিটে আমার ভাই অসুস্থ হন। এরপর ১২টা ১০ মিনিটে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিয়ে যাওয়ার পর আমার ভাইকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিন্তু আমি চ্যালেঞ্জ করে বলতে পারি হার্ট অ্যাটাকের রোগী মাত্র ৮ মিনিটে মারা যেতে পারেন না। তাই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে আমি মনে করি।’

উল্লেখ্য, নাসির উদ্দিন আহমেদ পিন্টু রোববার সকালে বুকে ব্যথা অনুভব করলে তাকে রাজশাহী কারাগার থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টা ২০ মিনিটে তিনি মারা যান বলে জানিয়েছে কারাকর্তৃপক্ষ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print