সোমবার , ১৮ জুন ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ইনজুরির কারণে ঢাকা টেস্টে নেই রুবেল

ইনজুরির কারণে ঢাকা টেস্টে নেই রুবেল

রুবেলেঢাকা টেস্টের জন্য রবিবার দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খুলনা টেস্টের দলটিই অপরিবর্তিত রেখেছিল বিসিবি। কিন্তু শেষ মুহূর্তে দলে একটি পরিবর্তন আনতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। ইনজুরির কারণে ঢাকা টেস্ট খেলা হচ্ছে না পেসার রুবেল হোসেনের। তার পরিবর্তে দলে নেওয়া হয়েছে পেসার আবুল হাসান রাজুকে।

সোমবার বাংলাদেশে ক্রিকেটের বোর্ডের (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, সাইড স্ট্রেইনের কারণে ঢাকা টেস্ট খেলতে পারছেন না রুবেল।

খুলনা টেস্টের তৃতীয় দিনে বোলিং করার সময় পায়ের পেশীতে টান লেগেছিল রুবেলের। যে কারণে চতুর্থদিনের শুরুতে বোলিং করতে পারেননি তিনি।

ধারণা করা হয়েছিল রুবেলের ইনজুরি ততটা মারাত্মক নয়। কিন্তু পেশীতে ব্যথা না কমায় সোমবার স্ক্যান করানো হলে ইনজুরির বিষয়টি স্পষ্ট ধরা পড়ে।

এই বিষয়ে বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম বলেছেন, ‘স্ক্যান রিপোর্টে গ্রেড-১ লেফট সাইড স্টেইন ধরা পড়েছে। এমন ধরনের ইনজুরি থেকে সুস্থ হতে রুবেলের ৩-৪ সপ্তাহ সময় লেগে যেতে পারে। আগামী দুই-এক দিনের মধ্যেই রুবেল রিহ্যাব কার্যক্রম শুরু করবে।’

এর আগে দ্য রিপোর্টের সঙ্গে আলাপকালে রুবেল বলেছিলেন, ‘পায়ের পেশীতে ব্যথা থাকায় ঢাকা টেস্টে খেলতে পারছি না। এখন আমি নিজ বাসায় রয়েছি। কিছুক্ষণ পরে হোটেল থেকে লাগেজ নিয়ে বাসাতেই ফিরে আসব।’

এদিকে, রুবেল হোসেনের পরিবর্তে টেস্ট দলে অন্তর্ভুক্ত হওয়া পেসার আবুল হাসান রাজু বিসিএল’র খেলা শেষে সোমবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম থেকে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print