শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » জ্ঞান-বিজ্ঞান » বিজয়-এর ২০১৬ সংস্করণ বাজারে

বিজয়-এর ২০১৬ সংস্করণ বাজারে

bijoy 16যারা উইন্ডোজ ৮/১০ ব্যবহার করেন তাদের জন্য বিজয় এর ২০১৪ সংস্করণ ব্যবহার করা বেশ কিছুটা ঝামেলার। ডট নেট ৩.৫ ইন্সটলারে থাকলেও সেটি ইন্সটল করার জন্য ইন্টারনেট সংযোগ থাকতে হয় এবং ডাউনলোড করতে হয়। কখনো কখনো ডটনেট ঠিক মতো ডাউনলোড হয়না। ফলে বিজয় ব্যবহার করা কঠিন হয়ে পড়ে।

তাদের কথা ভেবেই এবার আনন্দ কম্পিউটার্স বাজারে ছেড়েছে বিজয় সফটওয়্যারের নতুন সংস্করণ বিজয় বায়ান্নো ২০১৬। এতে উইন্ডোজ এক্সপি/সেভেন এবং উইন্ডোজ ৮/১০ এর জন্য দুটি আলাদা ইন্সটলার রয়েছে।

এ ছাড়া বিজয় একুশে ২০১৬ সংস্করণও বাজারে আনা হয়েছে। এটিতেও দুটি ইন্সটলার আছে। একইভাবে দুটি ইন্সটলার উইন্ডোজের দুই ধরনের অপারেটিং সিস্টেমের জন্য। উইন্ডোজ এক্সপি/সেভেন-এর জন্য একটি ও উইন্ডোজ ৮/১০ এর জন্য আরেকটি।

বিজয় বায়ান্নো ব্যক্তিগত ব্যবহারের জন্য হলেও বিজয় একুশে পেশাদারী সংস্করণ। এতে জাতীয়, মুনীর কিবোর্ডসহ ১০০ ফন্ট রয়েছে। শুধু তাই নয়, রয়েছে অনেকগুলো কনভার্টার।

সফটওয়্যারগুলো পেতে যোগাযোগ: আনন্দ কম্পিউটার্স, ফোন ০২৭১৯৪০০২, ০২৭১৯৪৫২৭। বিজয় ডিজিটাল-পরমা সফট- ৪/৬৫ বিসিএস ল্যাপটপ বাজার, ফোন ০১৭১৩২৪৫৮৮৯। আনন্দ কম্পিউটার্স ২২৩/১১, বিসিএস কম্পিউটার সিটি, ফোন ০১৯৪৫৮২২৯১২।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print