বুধবার , ১৫ আগস্ট ২০১৮
মূলপাতা » বিনোদন » রুবেলের বিয়ের খবরে হ্যাপির আবেগঘন চিঠি

রুবেলের বিয়ের খবরে হ্যাপির আবেগঘন চিঠি

 

এরপর বিশ্বকাপে রুবেলের অসাধারণ পারফরমেন্স, তা নিয়ে হ্যাপীর উচ্ছাস- এসব নিয়েই গেছে এতদিন।

 

তবে শিগগিরই রুবেল অন্য মেয়েকে বিয়ে করছেন এমন খবরে সরব হয়েছেন তরুণ এই অভিনেত্রী। গত রাতে ফেসবুকে রুবেলের উদ্দেশ্যে এক আবেগঘন খোলা চিঠি প্রকাশ করেছেন তিনি।

চিঠিটি হুবহু তুলে দেয়া হল-

“খোলা চিঠি (শতভাগ নিশ্চিত হয়ে)

রুবেল ,

আমি জানি, আপনি খুবই ভাল আছেন। থাকাটাই মনে হয় সাধারণ ব্যাপার। আপনার মত মানুষ সবসময় ভালোই থাকে। আপনার আংটি বদল হয়েছে আমি আগেই জেনেছি। পাকিস্তান সিরিজের পর বিয়ে করছেন তাও জানি। যাকে বিয়ে করছেন তার বিষয়ে আপনি অবশ্যই অবগত, আমিও অবগত আছি। তার নাম দোলা। বাগেরহাটের মুনিগঞ্জে বাড়ি। class 8- এ অধ্যয়নরত। দুইবার জেএসসিতে ফেল। পাস করতে পারছে না। বাগেরহাটে তার অনেক সুনাম, বিশেষ করে ইয়াং ছেলেদের কাছে একনামে পরিচিত। অনেক ছেলেদের নাকে দড়ি দিয়ে ঘোরানোর কারণে। দেখতে নাকি ভাল!

এখন একটা কথা বলতে ইচ্ছা করছে, মাকাল ফল দেখার সাধ মিটেছে আমার। তবে একটা কথা, আল্লাহ মানুষকে ভাল সময় এবং অর্থ দিয়ে পরখ করেন। হয়তো বা এটা আপনার বোধশক্তির বাইরে। সব মানুষই তার কর্মফল ভোগ করবে। মনে রাখবেন আপনিও মানুষ এবং অবশ্যই আপনি এই নিয়মের বাইরে না। আপনার জীবনে হয়তো আরো অনেক ভাল সময় আসবে। হয়তো নিজের অন্যায়গুলোও ভুলে যাবেন। উপরে একজন আছেন তিনি কিছুই ভুলবেন না। আমার সাথে এত বড় অন্যায় আল্লাহ তায়ালা কিছুতেই সহ্য করবে না। আমিও দেখব আমার জীবনটা শেষ করে কতদিন ভাল থাকতে পারেন। মানুষের শরীরে কেটে জখম হলে আমরা দেখতে পারি, কিন্তু ভেতরের খবর কেউ জানতে পারি না। আমার ভেতরটা আপনি একদম শেষ করে দিয়েছেন। আমি কাঁদলে চোখ থেকে শুধু পানি বের হয় না, আমার হৃদয় যখম হওয়ার blood বের হয়। যা কাউকে দেখাতে পারি না। একটা মানুষ কথা বললে, হেটে বেড়ালেই বেঁচে থাকা বলে না। আমাকে অনেক আগেই নিজ হাতে খুন করেছেন। আমি শুধু আল্লাহকে বলি, তিনি যেন এই অন্যায় সহ্য না করেন। আপনি আপনার বউকে নিয়ে কোন বাসায় থাকবেন! যে বাসার সবগুলো দেয়াল, আসবাবপত্র আমার ছোঁয়াতে অভ্যস্ত। আপনি কোন হাতে কারও হাত ধরবেন? যে হাত আমার হাত ছাড়া কিছু বুঝতো না! যে বুকে মাথা রাখার জায়গাটা শুধু আমার সেই জায়গাতে অন্য কেউ! বাহ! রুবেল বাহ! এত ভাল অভিনেতা দুনিয়া আর পাবে না। আল্লাহ এখনো কেন চুপ করে আছেন? মনে রেখো, আমার ভালবাসা যদি সত্যি হয়ে থাকে তবে খুব তাড়াতাড়ি তোমার বিচার তুমি পেয়ে যাবে, ইনশাআল্লাহ! একটা মানুষের জীবন নিয়ে খেলে তুমি ভাল থাকতে পারবে না। আমার চোখের পানির মূল্য তোমাকে দিতেই হবে।”

——-

ইতি

হ্যাপী


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print