মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের জয়

রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের জয়

rial madলা-লিগায় রোনালদোর হ্যাটট্রিকে সেভিয়ার বিপক্ষে ৩-২ গোলে জিতেছে রিয়াল।  রবিবার ঘরের মাঠে ৩৪ ম্যাচে অপরাজিত থাকা সেভিয়ার বিপক্ষে জয় পেতে অবশ্য বেশ কষ্টই করতে হয়েছে কার্লো আনচেলোত্তির শিষ্যদের।  আর এই জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে আবারও পয়েন্ট ব্যবধান কমিয়েছে রিয়াল।
দিনের প্রথম ম্যাচে মেসি-নেইমার-সুয়ারেজের নৈপুণ্যে কর্দোভাকে ৮-০ গোলের বন্যায় ভাসায় বার্সা।  ফলে রিয়ালের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে যায় কাতালানরা।  ৩৫ ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা।  আর পরের ম্যাচ সেভিয়াকে হারিয়ে বার্সার সমান ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল।
এ মৌসুমে লা লিগায় সর্বোচ্চ গোলের রেকর্ডে আবারও শীর্ষে উঠলেন রোনালদো।  কর্দোভার বিপক্ষে জোড়া গোল করে তাকে ছাড়িয়ে গিয়েছিলেন মেসি।  বার্সা তারকার গোলসংখ্যা ৪০টি। তবে সেভিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করে রোনালদোর গোল হয়েছে ৪২টি।
সেভিয়ার মাঠে ম্যাচের ৩৬ ও ৩৭, দুই মিনিটে দুটি গোল করেন রোনালদো।  ফলে রিয়াল এগিয়ে যায় ২-০ গোলে। প্রথমে সতীর্থ ইস্কোর ক্রস থেকে হেডে সেভিয়ার জালে বল জড়ান তিনি।  পরেরবার হাভিয়ের হার্নান্দেজের হেড থেকে পাওয়া বলে লক্ষ্যভেদ করেন তিনবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়।
প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে সেভিয়ার একটি গোল শোধ করেন বাক্কা।  তবে বিরতির পর ৬৮ মিনিটে নিজের হ্যাটট্রিকে রিয়ালকে ৩-১ গোলে এগিয়ে দেন রোনালদো।  গ্যারেথ বেলের সহায়তায় এবারের গোলটি করেন সিআর সেভেন।  রিয়ালের হয়ে এটা রোনালদোর ২৯তম হ্যাটট্রিক।
এরপর ৭৯ মিনিটে সেভিয়ার ভিদাল আরেকটি গোল শোধ করেন।  ফলে স্কোরলাইন দাঁড়ায় রিয়াল ৩-২ সেভিয়া।  এতে ম্যাচে বেশ উত্তেজনা ছড়ায়।  শেষ ১০ মিনিটে সমতায় ফেরার দুটি ভালো সুযোগও পেয়েছিল সেভিয়া।  তবে রিয়াল গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের নৈপুণ্যে গোল করতে পারেনি স্বাগতিকরা।  ৩-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে অতিথিরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print